অসম্পন্ন কাজ সম্পন্ন করার প্রতিশ্রুতি আইভীর

মো: আবুল কাশেমঃ অসম্পন্ন কাজ সম্পন্ন করার প্রতিশ্রুতি দিয়ে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন (নাসিক) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সেলিনা হায়াৎ আইভী বলেছেন, আমার সময়ে না.গঞ্জে যে উন্নয়ন হয়েছে তা বিগত ৪০ বছরেও হয়নি।

২৫ নং ওয়ার্ডে গণসংযোগ করার সময় ডা. আইভী বলেন, সিটি কর্পোরেশনের ৫ বছর দায়িত্ব পালনকালে আমি ৬০০ কোটি টাকার উন্নয়ন কাজ করেছি। এখনো অনেক উন্নয়ন কাজ অসম্পন্ন রয়েছে। যা সম্পন্ন করতে হলে আমাকে পুনরায় ভোট দিয়ে নির্বাচিত করতে হবে। আর জনগণ তাই করবে আমার বিশ্বাস।

আইভীর গণসংযোগ ২৫ নং ওয়ার্ডের নাছরিন গেট থেকে শুরু হয়ে উত্তর লক্ষণখোলা, দক্ষিণ লক্ষণখোলা, চৌড়াপাড়া, ডালডামিল, দাসের গাও রোড এবং ২৪ নং ওয়ার্ডের দেউলি গোরস্থান রোড, দেউলি বটতলা এসে শেষ হয়।

সিটি কর্পোরেশনের মেয়র থাকাকালীন তেমন কোনো উন্নয়ন হয়নি’ বিএনপির মেয়র প্রার্থী সাখাওয়াতের এমন অভিযোগে ডা. সেলিনা হায়াৎ আইভী বলেন, গত ৫ বছরে কী উন্নয়ন হয়েছে তা বিচার করতে হলে সাধারণ জনগণের কাছে গিয়ে যাছাই করতে হবে। আমার প্রচারণায় জনজোয়ারই বলে দিচ্ছে আমি কী উন্নয়ন করেছি।

এছাড়াও নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী তার ৫ বছর মেয়াদী নগর উন্নয়ন পরিকল্পনা ঘোষণা করেছেন। পরিকল্পনার মধ্যে রয়েছে, চলমান উন্নয়ন কর্মসূচি দ্রুত বাস্তবায়ন, সবুজ এবং পরিকল্পিত নগর গড়ে তোলার জন্য মাস্টার প্ল্যান মোতাবেক সড়ক উন্নয়ন, সমন্বিত ড্রেনেজ সিস্টেম, পয়ঃনিষ্কাশন, জলাধার সংরক্ষণ এবং সংস্কারের ব্যবস্থাগ্রহণ। বর্জ্য ব্যবস্থাপনা নিশ্চিত করে কার্বনমুক্ত, পরিচ্ছন্ন নগরী হিসেবে গড়ে তোলা।